,

মাধবপুরে আত্নীয়ের বাড়ি থেকে ফেরার পথে বজ্রপাতে প্রাণ গেল চাচি ভাতিজির :: আহত ১

শেখ জাহান রনি/পিন্টু অধিকারী, মাধবপুর : মাধবপুরে বজ্রপাতে একই পরিবারের ৩ জন হতাহত হয়েছেন। এরমধ্যে ২ জন নারীর মৃত্যু ও একজন আহত হয়েছে। নিহতরা সম্পর্কে পরষ্পররে চাচি-ভাতিজি। নিহত ২ জন হল সাদিয়া আক্তার (১২) শান্তা আক্তার (২২) এবং শারমিন (৩০)। গতকাল শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৪ ঘটিকায় উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের শিমুলঘর এলাকায় এ ঘটনা ঘটে।
হতাহতের স্বজন ধনু মিয়া জানায়, উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের শিমুলঘর এলাকার রহমত আলী তার পরিবারের সদস্যদের নিয়ে তার অসুস্থ ভাগিনা ধনু মিয়াকে দেখতে যায় তার বাড়িতে। পরে সবাই বাড়ি ফেরার সময় ধান ক্ষেতের আইল দিয়ে পায়ে হেঁটে রওয়ান দিলে আকাশে হঠাৎ বজ্রপাত শুরু হয়। বজ্রপাত শুরু হওয়ার পর হঠাৎ রহমত আলীর পরিবারের দুই সদস্য ঘটনাস্থলে মৃত্যু হয় অপরদিকে রহমত আলীর স্ত্রী গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গিয়ে কর্তব্যরত চিকিৎসক মুক্তাদির সাদিয়া ও শান্তা কে মৃত ঘোষণা করে ও আহত শারমিন (৩০) কে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মন্জুর আহসান জানান, বজ্রপাতে নিহত দুজন ও আহত নারীর পরিবারকে সরকারি অর্থসহায়তা প্রদান করা হবে।


     এই বিভাগের আরো খবর